May 2, 2024, 8:54 pm

News Headline :
অপতথ্য ও অর্ধসত্যের মাঝে মুক্ত গণমাধ্যমের চ্যালেঞ্জ পূর্বাচলে অর্ধেকের বেশি প্লট বিক্রি করে দিয়েছেন প্রবাসীরা যাত্রাবাড়ীতে পরিবহনে চাঁদাবাজি, গ্রেফতার ১১ নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে: মুক্তিযুদ্ধমন্ত্রী দীর্ঘ তাপপ্রবাহের পর অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর গাজায় বিধ্বস্ত বাড়ি-ঘর পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী মার্কিন ও ব্রিটিশ কর্মকর্তাদের ওপর ইরানের নিষেধাজ্ঞা বেতন-ভাতার দাবিতে দিনকালের সাংবাদিকদের মানববন্ধন

স্রোতের বিপরীতে একাই ভিন্নরুপ কাজে রাজত্ব করছেন সুদর্শন মডেল নয়ন রায়

বিনোদন ডেস্ক : ইংরেজিতে চলছে ২০২৪ সাল, যেখানে সবাই ওটিটি প্লাটফর্মে বেস্ত নতুন গান নতুন শিল্পী আর নামীদামী ক্যামেরা দিয়ে অফিসিয়াল কাজে, আর লাইক-কমেন্ট-ভিউ-ডলার ইনকামে সেখানে একা সবার বিপরীতে হারিয়ে যাওয়া পুরনো সোনালী অতীতের গান গুলো আবারও সবার মনে ফিরিয়ে আনতে একের পর এক কাজ করে যাচ্ছেন সুদর্শন মডেল নয়ন রায়। মাত্র ৩ বছরের কম সময়ে তিনি প্রায় ৫০টির বেশি মিউজিক ভিডিও করে ইতিমধ্যে আলোচনায় এসেছেন। যেখানে অন্যান্যদের ইউটিউব ও ফেসবুক সহ সোশ্যাল মিডিয়ায় হাজার লক্ষ ভিউ হয়ে যা পরিচিতি না পেয়েছে সেখানে সোশ্যাল মিডিয়া ছাড়াই ব্যাপক পরিচিতি লাভ করে অজস্র মানুষের মনে জায়গা জুড়ে আছেন এ উদীয়মান মডেল।
মিউজিক ভিডিওর পাশাপাশি কিছু শর্টফ্লিম ও নাটক করেছেন তিনি। জন্মসূত্রে পুরাণ ঢাকার হলেও পড়াশোনা সহ কর্মে পাড়ি জমান উত্তরবঙ্গের রাজধানী বগুড়া জেলায়। ২০১০ সালে বগুড়া জিলা স্কুল থেকে এসএসসি পাশ করে ঢাকার এক প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেন। পেশায় একজন সংবাদকর্মী হিসেবে প্রায় ১০ বছর যাবত সুনামধন্য পত্রিকায় কাজ করছেন। ধর্মে সনাতন হলেও ইসলাম ধর্মের প্রতি রয়েছে তাঁর অসম্ভব ধারণা। সরেজমিনে জানা যায়, সকল প্রোডাকশন পুরো বছরে সব মডেলদের নিয়ে যে পরিমাণ কাজ করে তিনি একাই সে পরিমাণ কাজ একা করেন। ২০২১ সালের সেপ্টেম্বরে “সাথী তুমি আমার জীবনে” মিউজিক ভিডিওর মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। স্রোতের বিপরীতে একাই সিঙ্গেল স্ক্রিনের কিং হয়ে দাড়িয়ে একের পর এক কাজ করছেন তিনি। বগুড়ার মানুষ এর আগে নিজেদের জেলা শহর থেকে এমন কিছু দেখেনি যেটা নয়ন রায় দেখাতে যাচ্ছে। দূর দূর পর্যন্ত রিমেক গানের কেউ নেই লাইনআপে। দারুণ সব চমকপ্রদ গান নিয়ে আসবেন নয়ন রায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD